টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষ (স্রেডা) বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ এপ্রিল ২০২১

“Workshop on Economic and Energy Demand analysis in PSMP aligning with Energy Efficiency Master plan” শীর্ষক কর্মশালা আয়োজিত


প্রকাশন তারিখ : 2021-03-31

প্রেস নোট

 

জ্বালানি দক্ষতা ও সংরক্ষণ কার্যক্রম বৃদ্ধিতে অর্থায়ন প্রকল্প, স্রেডা

 

টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষ ২০৩০ সালে মধ্যে ২০% জ্বালানি সাশ্রয়ের লক্ষ্য সামনে রেখে কাজ করে যাচ্ছে। উক্ত লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে সুনিদিষ্ট কর্মকৌশল ভিত্তিক জ্বালানি দক্ষতা ও সংরক্ষণ সংক্রান্ত মাস্টার প্ল্যান আপটু ২০৩০ প্রণয়ন করা হয়েছে। উক্ত মাস্টার প্ল্যান এর উল্লেখিত কার্যক্রমসমূহের সুষ্ঠু বাস্তবায়নের অংশ হিসেবে সরকার ইতোমধ্যে “জ্বালানি দক্ষতা ও সংরক্ষণ বৃদ্ধি কার্যক্রমে অর্থায়ন প্রকল্প” এর কার্যক্রম শুরু করা হয়েছে।

 

স্রেডার জ্বালানি দক্ষতা ও সংরক্ষণ মাস্টারপ্ল্যান ২০৩০ পর্যালোচনা ও পাওয়ার সিম্টেম মাস্টার প্ল্যান সংক্রান্ত বিষয়ে “জ্বালানি দক্ষতা ও সংরক্ষণ বৃদ্ধি কার্যক্রমে অর্থায়ন প্রকল্প” এর আওতায় গত ৩১ মার্চ ২০২১ খ্রি: সকাল ১২:০০ ঘটিকায় টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষ (স্রেডা)-এর সকল কর্মকর্তাদের নিয়ে কর্মশালার আয়োজন করা হয়। উক্ত কর্মশালায় স্রেডার চেয়ারম্যান জনাব মোহাম্মদ আলাউদ্দিন (অতিরিক্ত সচিব)  প্রধান অতিথি হিসেবে উপস্থিত উপস্থিত ছিলেন।



Share with :

Facebook Facebook